সামাজিক নিয়মকে 'ডোন্ট কেয়ার'! কাকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন যুবতী https://ift.tt/jzOWZID - MAS News bengali

সামাজিক নিয়মকে 'ডোন্ট কেয়ার'! কাকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন যুবতী https://ift.tt/jzOWZID

কে যেন কখন কার সঙ্গে প্রেম-ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়বে বলা মুশকিল। এবার প্রকাশ্যে উত্তর প্রদেশের কানপুরে 'আজব প্রেম কাহিনি'। সামাজিক রীতির তোয়াক্কা না করেই কাকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন এক যুবতী। আর্য সমাজ মন্দিরে গিয়ে করেছেন যুবতী। বিষয়টি সামনে আসে শনিবার। ওই দিন যুবতীর বাবা ঘতমপুর কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করেন। এরই মধ্যে থানায় উপস্থিত হন যুবতী। পুলিশকে তিনি স্পষ্ট বলেন, 'আমি প্রাপ্তবয়স্ক। আমি আমার এক আত্মীয় তথা কাকাকেই বিয়ে করেছি নিজের ইচ্ছায়। কে কী বলছে তাতে আমার কিছু যায় আসে না।' থানার ভিতর ঢুকে যুবতীর সাফ কথায় খানিক থতমত খেয়ে যায় পুলিশও। যুবতীর বাবা ঘতমপুর কোতয়ালি এলাকায় থাকেন। গত বছর বিএসসি পরীক্ষা পাশ করেছেন যুবতী। দূরসম্পর্কের এক কাকা আকাশের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। আকাশ রতনপুর এলাকায় বাসিন্দা। দু'জনেই একসঙ্গে ঘর বাঁধতে চেয়েছিলেন। তবে আত্মীয়ের মধ্য়ে বিয়ের বিষয়টি মানতে পারেননি দুই তরফের পরিবারের কেউই। তবে শেষ পর্যন্ত সামাজিক নিয়মের তোয়াক্কা না করে পরিবারের অমতেই বিয়ে করার সিদ্ধান্ত নেন দু'জন। সুযোগ বুঝে একদিন পরিবারের সদস্যদের চোখে ফাঁকি দিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করেন দু'জন। থানায় অভিযোগ দায়েরসম্প্রতি যুবতীর বাবা ঘতমপুর থানায় আকাশের বিরুদ্ধে মেয়েকে প্রলুব্ধ করার অভিযোগ দায়ের করেন। যুবতীর বাবার অভিযোগ মত FIR দায়ের করে পুলিশ। আকাশকে ধরতে তাঁর বাড়িতে হানা দেয় পুলিশ। এদিকে তখন আকাশ ও যুবতী কেউই বাড়িতে উপস্থিত ছিলেন না। এরপর পরিবারের থেকে যুগলের নম্বর জোগাড় করে পুলিশ। সেই নম্বর ট্র্যাক করে জানা যায়, যুগল হরিয়ানায় রয়েছে। হরিয়ানার যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল পুলিশ। এরই মাঝে থানায় হাজিরা দেয় যুগল। কী জানান যুবতী? যুবতী থানায় সটান হাজির হয়ে পুলিশকে বলেন, 'আমি প্রাপ্তবয়স্ক। নিজের ইচ্ছাতেই আমি বিয়ে করেছি।'আর্য সমাজ মন্দির থেকে বিয়ের সার্টিফিকেটও দেখান পুলিশকে। যুবতী পুলিশকে জানান, আকাশ তাঁর দূরসম্পর্কের এক আত্মীয়। সম্পর্কে তাঁর কাকা। যুবতীর কথায়, 'কে কী বলল তাতে আমার কিছু যায় আসে না। আমি সারাটা জীবন আকাশের সঙ্গেই কাটাতে চাই।' ঘতমপুররে ইন্সপেক্টর প্রদীপ কুমার জানিয়েছেন, 'যুবতীর বয়ান রেকর্ড করা হয়েছে। মেডিক্যাল পরীক্ষাও করা হয়েছে। পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে।'


from Bengali News, বাংলা খবর, Latest Bengali News, News in Bangla, Breaking Bangla Khobor - Ei Samay Bangla https://ift.tt/Ef6HdcX
Previous article
Next article

Leave Comments

Post a Comment

ads

Articles Ads 1

ads

Advertisement Ads