''জামা খুলে নাচো!'' বিবেকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন তনুশ্রী https://ift.tt/J4rfRwV - MAS News bengali

''জামা খুলে নাচো!'' বিবেকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন তনুশ্রী https://ift.tt/J4rfRwV

-এর সৌজন্যে ফের একবার খবরের শিরোনামে 'বুদ্ধা ইন অ্যা ট্রাফিক জ্যাম' (Buddha In A Traffic Jam) খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রী। জানেন কি এই পরিচলকের উপর একবার অশ্লীল প্রস্তাব দেওয়ার অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী ()। তাঁর অভিযোগ ছিল, '' আমায় পোশাক খুলে নাচতে বলেছিলেন।'' ঠিক কী ঘটেছিল? সালটা ছিল ২০১৮। প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স তনুশ্রী দত্ত সে সময় বিস্ফোরক অভিযোগ করেছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে। একটি ঘটনা বর্ণানা করে তিনি বলেছিলেন, ''২০০৫ সালে চকোলেট ছবির শ্যুটিংয়ের সময় আমার সঙ্গে অভদ্র ব্যবহার করেছিলেন বিবেক অগ্নিহোত্রী। আমার স্পষ্ট মনে আছে, একটি নির্দিষ্ট দৃশ্যের জন্য অভিনেতা ইরফান খানকে একটি ফেসিয়াল এক্সপ্রেশন দিতে হত। পরিচালক সে সময় তাঁর ক্লোজ আপ শট নিচ্ছিলেন। আমার কস্টিউমে ছিল একটি তোয়ালে। সেটি জড়িয়েই ক্যামেরার পিছনে অপেক্ষা করছিলাম। বিবেক আমাকে ইরফানকে সম্মোহিত করার জন্য চাপ দিতে থাকেন। দৃশ্যটি আমার ছিলই না। ওই দৃশ্য ইরফানের ছিল। তাঁকেই ওই দৃশ্যে অভিনয় করতে হত। তা সত্ত্বেও আমায় বলা হয়, পোশাক খুলে নাচতে হবে। যৌন ইঙ্গিত দিতে হবে।'' অভিনেত্রীর আরও সংযোজন, ''যাও পোশাক খুলে নাচো। ওকে ইঙ্গিত দাও। ঠিক এই ভাষাতেই আমায় কুপ্রস্তাব দিয়েছিলেন পরিচালক।'' যদিও গোটা বিষয়টি অস্বীকার করেন বিবেক অগ্নিহোত্রী। তিনি বলেছিলেন, ''ব্যাক্তিগত স্বার্থ চরিতার্থ করতেই এই ধরণের অভিযোগ আনা হয়েছে। যা সম্পূর্ণ ভিত্তিহীন।'' তনুশ্রী বলেন, ''ইরফান এসে আমায় বাঁচিয়েছিলেন। তিনি পরিচালককে বলেছিলেন তাঁর কোনও ইঙ্গিতের প্রয়োজন নেই। ইরফান বলেছিলেন, এই ফেসিয়াল এক্সপ্রেশনের জন্য ওকে পোশাক খুলে নাচতে হবে না। আমি অভিনয় করতে পারি। এই জন্য আমি ইরফানের প্রতি চিরকৃতজ্ঞ থাকব।'' ঘটনার আরও বর্ণনা দিতে গিয়ে তনুশ্রী বলেন, ''আমাকে দেখে অভিনেতার ফেসিয়াল এক্সপ্রেশন দেওয়ার কথা। সেই দৃশ্য আমি ছিলামও না। তাহলে আমায় কেন পোশাক খুলে নাচতে বলা হল? আমি তাজ্জব বনে গিয়েছিলাম। ভয়ংকর ব্যবহার করেছিলেন বিবেক।'' সুনীল শেট্টিও আমার হয়ে প্রতিবাদ করেছিলেন। গোটা বিষয়টি শুনে তিনি অত্যন্ত বিরক্ত হয়েছিলেন। তনুশ্রীর কথায়, ''সুনীল বলেছিলেন, আমি যাব নাকি কিউ দিতে?'' তনুশ্রী সে সময় জানিয়েচিলেন, ইরফান খান এবং সুনীল শেট্টির মতো অভিনেতাদের জন্য তিনি বলিউডের উপর আস্থা হারাননি। যদিও ২০০৮ সালে অপর অভিনেতা নানা পাটেকরের সঙ্গে ঘটা বিতর্কের পর তিনি তাঁর অভিনয় কেরিয়ারে দাঁড়ি টানেন। 'হর্ন ওকে প্লিজ'-এর একটি গানের দৃশ্যে অভিনয় করার সময় নানা পাটেকরের বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন তনুশ্রী। তারপর থেকেই দেশজুড়ে শুরু হয় 'মি টু' মুভমেন্ট।


from Bengali News, Bangla News, বাংলা সংবাদ, বাংলা নিউজ, News in Bengali, কলকাতা বাংলা খবর - Ei Samay https://ift.tt/ceXly5f
Previous article
Next article

Leave Comments

Post a Comment

ads

Articles Ads 1

ads

Advertisement Ads