বিচ্ছেদের পরও গার্লফ্রেন্ড লিজ হার্লিকে মিস করতেন ওয়ার্ন https://ift.tt/HICvxgF - MAS News bengali

বিচ্ছেদের পরও গার্লফ্রেন্ড লিজ হার্লিকে মিস করতেন ওয়ার্ন https://ift.tt/HICvxgF

এই সময় ডিজিটাল ডেস্ক: স্পিন বোলিংয়ের রাজা () বরাবরাই ছিলেন খবরের শিরোনামে। দীর্ঘদিন ধরে অভিনেত্রী লিজ হার্লের (Liz Hurley) সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ওয়ার্ন। সংখ্যা কম ছিল না শেনের। তার মধ্যেই অন্যতম ছিলেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী এলিজাবেথ হার্লে ওরফে লিজ। ২০২০ সালে দু'জনের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন কিংবদন্তী ওয়ার্ন। 'অ্যা উইক উইথ ওয়ার্নি' নামে নিজের একটি টেলিভিশন শোতে বলেছিলেন, ''আমি খুব দুঃখিত। লিজের সঙ্গে আর আমার সম্পর্ক নেই। তবে আমি এখও গভীরভাবে ওঁর জন্য অনুভব করি। লিজ একজন অত্যন্ত ভালো মানুষ। আমি বিশ্বাস করেছিলাম এই সম্পর্ক আসল। তাই আমি ওঁকে আমার সন্তানদের সঙ্গে পরিচয় করিয়েছিলাম। এই সম্পর্কটা কেবলমাত্র মজার ছলে হয়নি।'' এখানেই শেষ নয়। একবার ওয়ার্ন বলেন, ''আমার আর লিজের সম্পর্কের জন্য ক্রিকেট দুনিয়া আর চলচ্চিত্র দুনিয়া একে অপরের সঙ্গে মিলেমিশে গিয়েছে। লিজ যখন প্রথম অস্ট্রেলিয়া এসেছিলেন, তখন আমার সঙ্গে ওঁর পরিচয়। ছয় মাস ডেট করেছি আমরা। তারপর আমার ছেলেমেয়েদের সঙ্গে ওঁ দেখা করতে এসেছিলেন।'' ২০২১ সালে ফের দু'জনের সম্পর্ক জোড়া লাগার খবর রটে যায়। যা নিয়ে বেজায় চটেছিলেন । তিনি বলেন, ''৩০ বছর ধরে আমায় আর আমার সন্তানদের এইসব মিথ্যা শুনে যেতে হয়েছে। আর শুনব না। এইসব মিথ্যা রটানো যাবে না। আমার পরিবার আর সন্তানদের উপর অত্যন্ত খারাপ প্রভাব পড়ছে।'' লিজ আর ওয়ার্নের কোনও সন্তান না থাকলেও দু'জনেই আগের পক্ষের ছেলেমেয়েদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন। খেলার বাইরে একাধিক বিষয়ে বারবার শিরোনামে উঠে এসেছেন (Shane Warne)। তার মধ্য অবশ্যই রয়েছে মহিলা সঙ্গ। মাদক সেবনের জন্য একবার তাঁকে নির্বাসিত করেছিল অস্ট্রেলিয়া। একবার অস্ট্রেলিয়ার রিয়েলিটি শো তারকা জেসিকা পাওয়ারকে ( )অশালীন মেসেজ পাঠিয়ে শিরোনামে এসেছিলেন ওয়ার্ন। তাঁর অভিযোগ ছিল, অশালীন মেসেজ পাঠানো হয়েছিল তাঁকে। জেসিকার কথায়, ''আমার ইনবক্সে শেন ওয়ার্নের মেসেজ রয়েছে। বেশ কিছু মেসেজ অদ্ভুত ছিল। অশালীনও বটে। আমি কিছু কিছু ক্ষেত্রে জবাব দিয়েছিলাম তাঁকে। তারপরই বিষয়টি খারাপ দিকে নিয়ে যেতে শুরু করেন তিনি। আমি তখনই বিষয়টি থামিয়ে দিয়েছিলাম। কেন তিনি একাধিকবার বিতর্কে জড়িয়ে পড়েন, ভালোভাবেই বুঝতে পারছি।''


from Bengali News, Bangla News, বাংলা সংবাদ, বাংলা নিউজ, News in Bengali, কলকাতা বাংলা খবর - Ei Samay https://ift.tt/YCZUE9N
Previous article
Next article

Leave Comments

Post a Comment

ads

Articles Ads 1

ads

Advertisement Ads