কখন-কোথায় দেখবেন প্যারিস অলিম্পিক্সের উদ্বোধনী? জেনে নিন এখনই https://ift.tt/sGzJnDN - MAS News bengali

কখন-কোথায় দেখবেন প্যারিস অলিম্পিক্সের উদ্বোধনী? জেনে নিন এখনই https://ift.tt/sGzJnDN

আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরই ২০২৪ প্যারিস অলিম্পিক্সের আনুষ্ঠানিক উদ্বোধন হয়ে যাবে। শুক্রবার (২৬ জুলাই) ফ্রান্সের সিন নদীর উপরে এই অনুষ্ঠানের আয়োজন করা হবে। এই অনুষ্ঠানে প্রায় সাড়ে ১০ হাজার অ্যাথলিট অংশগ্রহণ করবেন। পাশাপাশি পারফরম্যান্স করবেন তিন হাজার শিল্পী। জানা গিয়েছে, অস্টারলিৎজ় ব্রিজ থেকে ট্রোকাডেরো পর্যন্ত প্রায় ৬ কিলোমিটার নৌকায় চড়ে অ্যাথলিটরা প্যারেড করবেন।এই প্যারেড বোটে গোটা বিশ্বের অ্যাথলিটরা যে ফ্রান্সের অনির্বচনীয় সৌন্দর্য্য উপভোগ করবেন, তা নিঃসন্দেহে বলা যেতেই পারে। প্রায় ১০০টি নৌকায় ক্যামেরা লাগানো থাকবে। যাতে ডিজিটাল মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে এই দৃশ্য ক্রীড়াপ্রেমীরা উপভোগ করতে পারেন।

ভারতীয় সময় (IST) অনুসারে কখন থেকে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান?

২০২৪ ভারতীয় সময় অনুসারে রাত ১১টা থেকে শুরু হবে।

কোথায় এবং কীভাবে আপনি এই উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পাবেন?

ভারত থেকে ২০২৪ প্যারিস অলিম্পিক্সের উদ্বোধনী অনুষ্ঠান স্পোর্টস ১৮ নেটওয়ার্কে রাত ১১টা থেকে দেখতে পাওয়া যাবে। এরাই অলিম্পিক গেমসের অফিশিয়াল ব্রডকাস্ট পার্টনার।স্পোর্টস-১৮ ১ এবং স্পোর্টস-১৮ ১ এইচডি টিভি চ্যানেলে আপনি ইংরাজি ভাষায় এই উদ্বোধনী অনুষ্ঠানের ধারাভাষ্য শুনতে পাবে। এছাড়া তামিল এবং তেলুগু ভাষাতেও আপনাকে অপশন দেওয়া হবে। স্পোর্টস-১৮ খেল এবং স্পোর্টস-১৮ ২ চ্যানেলে আপনি হিন্দি ভাষায় এই অনুষ্ঠানের সম্প্রচার দেখতে পাবেন। এছাড়া স্পোর্টস-১৮ ৩ টিভি চ্যানেলে ইংরাজি ভাষায় গ্লোবাল ফিড পাওয়া যাবে।

ভারত থেকে কীভাবে ২০২৪ প্যারিস অলিম্পিক্স উদ্বোধনী অনুষ্ঠানের লাইভ স্ট্রিমিং উপভোগ করবেন?

এছাড়া ভারতীয় ক্রীড়াপ্রেমীরা জিও সিনেমায় একেবারে বিনামূল্যে ২০২৪ প্যারিস অলিম্পিক্স উদ্বোধনী অনুষ্ঠানের লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন। জিও সিনেমা অ্যাপ কিংবা ওয়েবসাইটে আপনি রাত ১১টা থেকে এই অনুষ্ঠান উপভোগ করবেন। জিও সিনেমাতেও আপনি বিভিন্ন ভারতীয় ভাষায় এই উদ্বোধনী অনুষ্ঠানের ধারাভাষ্য দেখতে পাবেন। এরমধ্যে রয়েছে হিন্দি, তামিল এবং তেলুগু।


from Bengali News, বাংলা নিউজ, বাংলায় সর্বশেষ খবর, Live Bengali News, Bangla News, Ajker Bengali Khabar - Eisamay https://ift.tt/XWAzkx7
Previous article
Next article

Leave Comments

Post a Comment

ads

Articles Ads 1

ads

Advertisement Ads