ইনবক্সে ওয়ার্নের 'অশালীন' মেসেজ দেখেই চটেছিলেন জেসিকা পাওয়ার https://ift.tt/omOiyrt - MAS News bengali

ইনবক্সে ওয়ার্নের 'অশালীন' মেসেজ দেখেই চটেছিলেন জেসিকা পাওয়ার https://ift.tt/omOiyrt

এই সময় ডিজিটাল ডেস্ক: বরাবরই বিতর্কের রাজা ()। অস্ট্রেলিয়ার রিয়েলিটি শো তারকা জেসিকা পাওয়ারকে ()অশালীন মেসেজ পাঠিয়ে শিরোনামে এসেছিলেন ওয়ার্ন। 'এক নম্বরের পাগল', 'এক্স-রেটেড ফ্রিক'! এই ভাবেই শেন ওয়ার্নকে কটাক্ষ করেছিলেন জেসিকা পাওয়ার। তাঁর অভিযোগ ছিল, অশালীন মেসেজ পাঠানো হয়েছিল তাঁকে। জেসিকার কথায়, ''আমার ইনবক্সে শেন ওয়ার্নের মেসেজ রয়েছে। বেশ কিছু মেসেজ অদ্ভুত ছিল। অশালীনও বটে। আমি কিছু কিছু ক্ষেত্রে জবাব দিয়েছিলাম তাঁকে। তারপরই বিষয়টি খারাপ দিকে নিয়ে যেতে শুরু করেন তিনি। আমি তখনই বিষয়টি থামিয়ে দিয়েছিলাম। কেন তিনি একাধিকবার বিতর্কে জড়িয়ে পড়েন, ভালোভাবেই বুঝতে পারছি।'' আরও বলেছিলেন, ''চূড়ান্ত পাগলামি করেছিলেন তিনি। আমি ওঁকে বলেছিলাম, ভাবতেই পারছি না আপনি এই ধরণের মেসেজ পাঠাতে পারেন।'' তবে জেসিই একমাত্র নয়। এর আগেও একাধিক মহিলার সঙ্গে নাম জড়িয়েছে এই তারকা খেলোয়াড়ের। ২০০০ সালে এক ব্রিটিশ নার্সকে 'আপত্তিকর' মেসেজ করার প্রভাব তাঁর কেরিয়ারে পড়েছিল। তাঁর মহিলা ভক্তের সংখ্যাও নেহাত কম ছিল না। (Shane Warne) তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও একাধিকবার চর্চায় এসেছেন। ২০০৫ সালে স্ত্রী Simone Callahan -এর সঙ্গে বিচ্ছেদের পর ভেঙে পড়েছিলেন এই কিংবদন্তী, জানিয়েছিলেন নিজেই। শুরু করেছিলেন মদ্যপানও। খেলার বাইরে একাধিক বিষয়ে বারবার শিরোনামে উঠে এসেছেন শেন ওয়ার্ন (Shane Warne)। তার মধ্য অবশ্যই রয়েছে মহিলা সঙ্গ। মাদক সেবনের জন্য একবার তাঁকে নির্বাসিত করেছিল অস্ট্রেলিয়া। সম্প্রতি একটি তথ্যচিত্র 'Shane'-এর এই খেলোয়াড় স্বীকার করেছিলেন, "আমার জীবনে ওই বছরটা সবথেকে কঠিন সময় ছিল। আমার বিচ্ছেদের প্রভাব পড়েছিল আমার বাচ্চাদের উপর। তাঁরা আর আমাকে দেখতে পাবে না তাও আমার ভুলের জন্য এটা ভেবেই কষ্ট হত। আমি এরপরই মিনি বারে মদ্যপান করি। নিজেকেই দোষ দিচ্ছিলাম।" তিনি আরও বলেন, "আমি একজন আদর্শ পুরুষ হওয়ার ভান করি না। আমার অসংখ্য ত্রুটি রয়েছে।" এরপরে অবশ্যএকাধিকবার তাঁর স্ত্রী সিমোনের সঙ্গে তাঁর একসঙ্গে আসার কথা শোনা গিয়েছিল। ওয়ার্ন অভিনেত্রী Elizabeth Hurley-র সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন বলে জানা যায়। খেলার আরও খবরের জন্য । প্রতি মুহূর্তে খবরের আপডেটের জন্য চোখ রাখুন ।


from Bengali News, Bangla News, বাংলা সংবাদ, বাংলা নিউজ, News in Bengali, কলকাতা বাংলা খবর - Ei Samay https://ift.tt/UO3AQxg
Previous article
Next article

Leave Comments

Post a Comment

ads

Articles Ads 1

ads

Advertisement Ads