'আমি তোমাদেরই...', KKR-এর দায়িত্ব ছেড়ে আবেগপ্রবণ গম্ভীর! দেখুন ভিডিয়ো https://ift.tt/PtqidMJ - MAS News bengali

'আমি তোমাদেরই...', KKR-এর দায়িত্ব ছেড়ে আবেগপ্রবণ গম্ভীর! দেখুন ভিডিয়ো https://ift.tt/PtqidMJ

আইপিএল টুর্নামেন্টে ১০ বছর পর আবারও সাফল্যের মুখ দেখেছে। এই সাফল্যের পিছনে যে গৌতম গম্ভীরের অবদান রয়েছে, তা কখনই অস্বীকার করা যায় না। তবে কেকেআর ব্রিগেডে মেন্টরের দায়িত্ব তাঁকে কার্যত বাধ্য হয়েই ছাড়তে হয়েছে। সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ হিসেবে তাঁকে নির্বাচন করা হয়েছে। কয়েকদিন আগেই তিনি ইডেন গার্ডেন্সে এসে কেকেআর সমর্থকদের জন্য নিজের ফেয়ারওয়েল ভিডিয়ো শ্যুট করে গিয়েছিলেন। এবার সেই ভিডিয়োর ক্লিপিংস গম্ভীর নিজেই শেয়ার করলেন। কলকাতা নাইট রাইডার্স দলের দায়িত্ব ছাড়ার পর গম্ভীর যথেষ্ট আবেগপ্রবণ হয়ে পড়েন। এই ভিডিয়োয় তিনি নিজের আবেগের কথা সমর্থকদের সঙ্গে শেয়ারও করে নেন। গম্ভীরের এই বিদায় যে স্মরণীয় হয়ে থাকবে, তা নিঃসন্দেহে বলা যেতে পারে।কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে গৌতম গম্ভীরের সম্পর্ক বহু বছরের। তাঁর নেতৃত্বে কেকেআর দু'বার আইপিএল খেতাব জয় করেছে। তবে ২০১৪ সালের পর থেকে এই দলটা আর একবারও খেতাব জিততে পারেনি। অবশেষে ২০২৪ সালে ফের গম্ভীর ফ্যাক্টর কেকেআর ব্রিগেডের লাকি চার্ম হিসেবে প্রমাণিত হয়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ইতিহাসে কলকাতা নাইট রাইডার্স সবথেকে সফল দল হিসেবে সুখ্যাতি অর্জন করে। কিন্তু, গম্ভীরের সঙ্গে নাইট রাইডার্সের সম্পর্ক আপাতত এইটুকুই ছিল।

আবেগপ্রবণ ভিডিয়ো শেয়ার গম্ভীরের

কলকাতা নাইট রাইডার্সের জন্য একটি আবেগপ্রবণ ভিডিয়ো শেয়ার করেছেন। এই ভিডিয়ো গম্ভীরকে যেমন দেখা যাচ্ছে, তেমনই তাঁর কণ্ঠস্বরও শুনতে পাওয়া যাচ্ছে। ভিডিয়োয় তিনি বলেছেন, 'তুমি হাসলে, আমার মুখেও হাসি থাকে। তুমি কাঁদলে, আমিও কাঁদি। তুমি জয়লাভ করলে, সেটা আমারও জেতা হয়। তুমি হারলে, আমি হারি। যখন তুমি স্বপ্ন দেখো, তোমার সঙ্গে আমিও স্বপ্ন দেখি। যখন তুমি কিছু অর্জন করো, সেটা আমিও অর্জন করি। আমি তোমাকে অগাধ বিশ্বাস করি। তোমার সঙ্গেই মিশে থাকি। আমি আসলে তুমিই, কলকাতা। আমি তোমারই একজন।' এরপর গম্ভীর নিজের বিদায়ী বক্তব্যে আরও অনেক কথাই বলেছেন। ভিডিয়োটি দেখলেই গোটা বিষয়টা আপনাদের কাছে স্পষ্ট হয়ে যাবে।

দেখুন সেই ভিডিয়ো:

টিম ইন্ডিয়ার কোচ গৌতম গম্ভীর

কলকাতা নাইট রাইডার্সের ঐতিহাসিক জয়ের পর গৌতম গম্ভীর ভারতীয় ক্রিকেট দলের কোচ হওয়ার দৌড়ে সকলের আগে ছিলেন। ২০২৪ টি-২০ বিশ্বকাপের পর রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। এই শিরোপা অর্জনের সপ্তাহখানেকের মধ্যেই বিসিসিআই গৌতম গম্ভীরের নাম ঘোষণা করে দেয়। আসন্ন শ্রীলঙ্কা সফরেই গম্ভীর দায়িত্ব গ্রহণ করবেন।


from Bengali News, বাংলা নিউজ, বাংলায় সর্বশেষ খবর, Live Bengali News, Bangla News, Ajker Bengali Khabar - Eisamay https://ift.tt/E2kZvHt
Previous article
Next article

Leave Comments

Post a Comment

ads

Articles Ads 1

ads

Advertisement Ads