মৌনতা ভাঙলেন উইল স্মিথের স্ত্রী, চড়কাণ্ডে প্রতিক্রিয়া জাডার https://ift.tt/dXlJFyp - MAS News bengali

মৌনতা ভাঙলেন উইল স্মিথের স্ত্রী, চড়কাণ্ডে প্রতিক্রিয়া জাডার https://ift.tt/dXlJFyp

এ গোটা লাইম লাইট ছিনিয়ে নিয়েছিলেন (Will Smith) ও কমেডিয়ান ক্রিস রক। স্ত্রী জেডা পিঙ্কেটের () অসুস্থতা নিয়ে রসিকতা করেন ক্রিস রক। আর তাতেই মেজাজ হারান অভিনেতা উইল স্মিথ। চারপাশ না ভেবেই স্টেজে উঠে ক্রিস রককে সটান চড় মাড়েন উইল। তারপর প্রায় আলোচনা, সমালোচনার ঝড় বয়ে গিয়েছে গোটা বিশ্বে। নেটপাড়ায় ছেয়ে গিয়েছিল উইল স্মিথ ও ক্রিশ রকের মিমে। দেদার ঠাট্টা, রসিকতায় চলেছে। কিন্তু যার জন্য উইল স্মিথ এই কাণ্ড ঘটান অস্কারের মঞ্চে সেই জাডা পিঙ্কেট স্মিথ এই ঘটনার দুদিন পার করে গেলেও চুপ ছিলেন। তবে নীরবতা ভেঙে প্রতিক্রিয়া দিলেন জাডা। অস্কারের মঞ্চে ওই ঘটনার দুদিন পর। নিজের ইনস্টাগ্রামে একটি ক্রিপটিক নোট শেয়ার করে অভিনেতার স্ত্রী লেখেন,“দিস ইজ আ সিজন ফর হিলিং, আই অ্যাম হেয়ার ফর ইট।” বাংলায় তর্জমা করলে “দাঁড়ায় এটাই সময় ক্ষততে প্রলেপ লাগানোর।” অর্থাৎ জাডার (Jada Pinkett Smith) এই মন্তব্য যে উইল স্মিথর জন্য তা আর বলার অপেক্ষা রাখে না। যদিও এই ঘটনার পর জল্পনা ওঠে যে ফিরিয়ে নেওয়া হতে পারে উইল স্মিথের অস্কার। সোমবার গভীর রাতে ফেসবুকে অভিনেতা লেখেন, "কোনওরকম হিংসাই কাম্য নয়। কারণ, যে কোনও হিংসাই ধ্বংসাত্মক। Academy Awards -এর রাতে আমি যে ব্যবহার করেছি যা অনুচিত। ওই ধরনের ব্যবহার করায় আমি লজ্জিত। কেউ আমাকে নিয়ে কোনওরকম মজা করলে সেটা মেনে নেওয়া আমার পেশার অংশ। কিন্তু, ওইদিন Jada -র অসুস্থতা নিয়ে মজার বিষয়টি আমি মেনে নিতে পারিনি। আমি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম এবং ওই ধরনের প্রতিক্রিয়া দিয়ে ফেলেছি।" রাসরি ক্রিসকে (Chris Rock) উদ্দেশ্য করে অভিনেতা বলেন, "আমি জনসমক্ষেই আপনার কাছে ক্ষমা চেয়ে নিতে চাই। আমি ভুল করেছি। অত্যন্ত অন্যায় করেছি। যে এই কাণ্ড ঘটিয়েছে সেই মানুষটা আমি নই। অন্তত ওই ধরনের মানুষ আমি হতে চাই না। এই বিশ্বে হিংসার কোনও স্থান নেই। আছে শুধু ভালোবাসা আর দয়ার স্থান।" Oscar আয়োজকদের কাছে ক্ষমা চেয়ে উইল বলেন, "Academy কর্তৃপক্ষের কাছেও আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। শোর আয়োজক, যাঁরা ওই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন এবং বিশ্বের যাঁরা যাঁরা ওই কাণ্ড দেখেছেন সকলের কাছেই আমি ক্ষমাপ্রার্থী।"


from Bengali News, Bangla News, বাংলা সংবাদ, বাংলা নিউজ, News in Bengali, কলকাতা বাংলা খবর - Ei Samay https://ift.tt/RfpqOMG
Previous article
Next article

Leave Comments

Post a Comment

ads

Articles Ads 1

ads

Advertisement Ads