12 জন শার্ক নিয়ে আসছে শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া সিজন 3, জানানো হল দিন-তারিখ https://ift.tt/kqRQe7m - MAS News bengali

12 জন শার্ক নিয়ে আসছে শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া সিজন 3, জানানো হল দিন-তারিখ https://ift.tt/kqRQe7m

'শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া' প্রেমীদের জন্য জরুরি দারুণ সুখবর। পরপর দুটি সিজনে সাফল্যের পর এবার আসতে চলেছে শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার তৃতীয় সিজন। অনুষ্ঠানটির সম্প্রচার করা চ্যানেলের পক্ষ থেকে একটি মজার প্রোমো শেয়ার করে জানিয়ে দেওয়া হয়েছে 22 জানুয়ারি থেকে আসছে পরবর্তী সিজন। তবে এর আগেও অবশ্য চ্যানেলের তরফে প্রোমো সামনে আনা হয়েছিল, কিন্তু এবার জানিয়ে দেওয়া হল দিনক্ষণ।পাশাপাশি এবারের শার্ক ট্য়াঙ্ক যে আগের কয়েকবারের তুলনায় অন্যরকম হতে চলেছে, তারও আভাস পাচ্ছেন দর্শকেরা। জানানো হয়েছে, অন্য সিজনের মতো পাঁচ বা ছ' জন নন, 12 জন শার্ক এই সিজনে উপস্থিত হবেন। নতুন প্রোমোতে দেখানো হয়েছে, এক যুবক তাঁর চাকরি ছেড়ে স্টার্টআপ শুরু করে ফান্ডিং -এর জন্য শার্কদের সামনে হাজির হচ্ছেন। এই সিজনে এমন কোনও গল্প রয়েছে কিনা সেদিকে নজর থাকবে সকলেরই। উল্লেখ্য, 12 জন শার্কের মধ্যে আগের সিজনের আমান গুপ্তা, অমিত জৈন, অনুপম মিত্তাল, নামিনা থাপার, বিনীতা সিং এবং পীযূষ বনসাল যে থাকছেন তা স্পষ্ট। এছাড়াও, তাঁদের সঙ্গে যোগ দেবেন 'ওয়ো রুমস'-এর রিতেশ আগরওয়াল, 'জোমাটো'-এর দীপিন্দর গয়াল, 'ইনশর্টস'-এর কো ফাউন্ডার আজহার ইকবাল, 'আকো'-এর বরুণ দুভা এবং আপগ্রাডের কো-ফাউন্ডার রনি স্ক্রুওয়ালা। দর্শকেরা আশা করছে থার্ড সিজনে শার্ক হিসেবে একাধিক নতুন মুখ দেখা যাবে। যদিও অফিসিয়াল ভাবে এখনও কোনও ঘোষণা করা হয়নি। অন্যদিকে শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার সিজন 1 এর জনপ্রিয় শার্ক অশনীর গ্রোভার এবারও যে থাকছেন না তা কার্যত নিশ্চিত। সূত্রের দাবি অনুযায়ী, আগের মরশুমের মতো এই মরশুমেও অংশ নিতে রাজি হননি তিনি। যদিও নেটিজেনরা কিন্তু অশনীর গ্রোভারকে ফেরানোর জন্য সরব হয়েছিল। অশনীরের ধুঘলাপন্তি' শব্দের ব্যবহার রীতিমতো আমজনতার মন কেড়েছিল।

কবে থেকে কোথায় শার্ক ট্যাঙ্ক দেখবেন?

'শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া'-এর থার্ড সিজন শুরু হবে 22 জানুয়ারি 2024 থেকে। চ্যানেল সনি টেলিভিশন এবং OTT প্ল্যাটফর্ম Sony Live-এ সম্প্রচার করা হবে।

শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া সিজন 3 আসলে কী?

শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া আসলে মার্কিন শো শার্ক ট্যাঙ্কের ভারতীয় সংস্করণ। দেশে শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া সিজন 1 2021-এর 20 ডিসেম্বর থেকে প্রিমিয়ার হয়েছিল। পরবর্তী দ্বিতীয় সিজন শুরু হয়েছিল 2023 এর 2 জানুয়ারিতে। অন্যদিকে, তৃতীয় সিজন শুরু হচ্ছে 22 জানুয়ারি থেকে।


from Bengali News, বাংলা খবর, Bengali News, বাংলা সংবাদ, Explore the Latest News and Insights | Ei Samay https://ift.tt/c6s3EBM
Previous article
Next article

Leave Comments

Post a Comment

ads

Articles Ads 1

ads

Advertisement Ads