প্রচারের মাঝেই ঝড়বৃষ্টি, ভেঙে পড়ল গাছের ডাল, অল্পের জন্য রক্ষা সায়নীর https://ift.tt/876pq3l - MAS News bengali

প্রচারের মাঝেই ঝড়বৃষ্টি, ভেঙে পড়ল গাছের ডাল, অল্পের জন্য রক্ষা সায়নীর https://ift.tt/876pq3l

দীর্ঘ প্রতিক্ষার পর সোমবার সন্ধ্যায় দেখা মিলেছে বৃষ্টির। ঝড়বৃষ্টিতে কার্যত লণ্ডভণ্ড শহর কলকাতা ও বিভিন্ন জেলার বেশকিছু এলাকা। একাধিক মৃত্যুর খবরও পাওয়া যাচ্ছে। ঝড়বৃষ্টির সময় প্রচারে বেরিয়ে অল্পের জন্য রক্ষা পেলেন যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ।

অল্পের জন্য রক্ষা সায়নীয়

অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষ। সায়নী ঘোষের প্রচার গাড়ির সামনে ভেঙে পড়ল গাছের ডাল। মৃদুমন্দ ঝোড়ো হাওয়া ও টিপটাপ বৃষ্টির মধ্যেই ভাঙড়ের বামনঘাটা, বেঁওতা ১ ও বেঁওতা ২ নম্বর অঞ্চলে হুড খোলা গাড়িতে করে নির্বাচনী প্রচার করছিলেন সায়নী। হঠাৎই দমকা হাওয়া ও বৃষ্টি চলে আসায় বিপাকে পরেন তিনি। র‍্যালির সামনেই ভেঙে পড়ে গাছের ডাল। তড়িঘড়ি সওকত মোল্লার গাড়িতে চেপে এলাকা ছাড়েন এলাকায়। পাশাপাশি প্রচণ্ড বৃষ্টি ও ঝড়ের কারণে বেঁওতা ১-এর ক্রোলবেড়িয়া এলাকায় নির্বাচনী সভা বন্ধ করে আটকে থাকেন সায়নী। পরে এলাকা ছাড়েন তিনি।

বজ্রাঘাতে গৃহবধূর মৃত্যু

এদিকে বজ্রাঘাতে মৃত্যু হলো এক গৃহবধূর‌। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার কাটোয়ার কামাল বাগদী পাড়া এলাকায়। মৃত ওই গৃহবধুর নাম উন্নতি মাঝি। মৃতার পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় কালবৈশাখী ঝড় শুরু হলে উন্নতি তাঁর পোষা একটি ভেড়াকে ধরে আনতে বাড়ির সামনে এগিয়ে যান। সেই সময় হঠাৎই একটি বজ্রাঘাতে আহত হন উন্নতি। এরপর উন্নতির পরিবারের লোকজন তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহ রাখা হয়েছে কাটোয়া মহকুমা হাসপাতালের মর্গে। আজ মৃতদেহের ময়নাতদন্ত হবে কাটোয়া হাসপাতালে। মহিলার মৃত্য়ুর ঘটনায় শোকের ছায়া গোটা এলাকায়।

বাজ পড়ে আহত কিশোরী

এদিকে এদিনই পূর্ব বর্ধমানের কেতুগ্রামের পালিটা গ্রামের আদিবাসী পাড়ায় বজ্রাঘাতে আহত হয় ১১ বছরের এক কিশোরী। আহত ওই কিশোরীর নাম সুস্মিতা সরেন। আশঙ্কাজনক অবস্থায় কিশোরীকে বোলপুর সদর মহুকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যক্তির মৃত্যু

অন্যদিকে ঝড়বৃষ্টির সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলকাতায় মৃত্যু হয়েছে এক ব্যক্তির। মৃতের নাম সুভাষ অধিকারী। ফুটপাথে রাখা ঝাড়ুর লাঠি সংগ্রহ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পুলিশ সূত্রের খবর, এই ঝাড়ুটি খোলা বৈদ্যুতিক তারের সঙ্গে সংযুক্ত ছিল। আর সেই কারণে মৃত্যু হয়েছে তাঁর।


from Bengali News, বাংলা নিউজ, Bangla News, Bengali Khabar, Ajker Bangla Khabar, Latest Bengali News - Eisamay https://ift.tt/CunMHZb
Previous article
Next article

Leave Comments

Post a Comment

ads

Articles Ads 1

ads

Advertisement Ads