''ছেলের সামনে রুশ জওয়ানরা গণধর্ষণ করেছে!'' বিস্ফোরক ইউক্রেনের মহিলা https://ift.tt/XtITEnw - MAS News bengali

''ছেলের সামনে রুশ জওয়ানরা গণধর্ষণ করেছে!'' বিস্ফোরক ইউক্রেনের মহিলা https://ift.tt/XtITEnw

''Russian সেনা আমায় গণধর্ষণ করেছে।'' যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনের এক মহিলা নাগরিকের গলায় এমনই আর্তনাদ শোনা গেল। ভয়াবহ অভিজ্ঞতার কথা শোনাতে গিয়ে অঝোরে কেঁদে ফেললেন ওই নির্যাতিতা। তাঁর অভিযোগ, ''রুশ সেনা প্রথমে আমার স্বামীকে গুলি করে হত্যা করে। এরপর আমার ছেলের সামনেই আমায় গণধর্ষণ করে।'' রুশ আগ্রসনে ইউক্রেন যেন এখন আস্ত একটা মৃত্যুপুরী। চারিদিকে শোনা যাচ্ছে বুলেটের আওয়াজ। রকেট হামলায় জর্জরিত প্রতিটি শহর, নগরাঞ্চল। সাধারণ নাগরিকরা প্রতি মুহূর্তে রুশ সেনার বুটের শব্দে ভয়ে শিঁটিয়ে রয়েছে। এরকমই এক ইউক্রেনের এক পরিবারের করুন কাহিনী শুনে গায়ে কাঁটা দিয়ে উঠছে গোটা বিশ্বের। যেখানে পরিবারের মহিলা জানাচ্ছেন কী ভাবে তাঁর চোখের সামনে স্বামীকে হত্যা করা হল। তারপর ছোট ছেলের সামনেই তাঁর উপর চলল নারকীয় অত্যাচার। তিনি বলেন, ''প্রথম আমি জোরে সদর দরজা খোলার আওয়াজ পেলাম। তারপর ক্রমশ রুশ সেনার বুটের আওয়াজ ধীরে ধীরে এগিয়ে আসতে লাগল। প্রথমে ওরা আমার পোষ্য সারমেয়কে মেরে ফেলল। তারপর আমায় বলল, স্বামী নাৎজি বলে ওরা ওকে মেনে ফেলেছে। তারপরই গানপয়েন্টে ওরা আমাকে গণধর্ষণ করল। একে একে ঝাঁপিয়ে পড়ল আমার শরীরের উপর। আমি চিৎকার করতে গেলে মুখ চেপে ধরল। আওয়াজ করলেই গুলি আমার মাথার খুলি উড়িয়ে দিত। আর সেই দৃশ্য আমার চার বছরের শিশুকে দেখানো হবে বলে হুমকি দিয়েছিল ওরা।'' তিনি আরও বলেন, ''ছেলে কাঁদছিল বলে ওরা কান্না থামাতে বলে। নাহলে ছেলের সামনেই আমার মাথার খুলি উড়িয়ে দেবে বলে হুমকি দেয়। জোর করে আমাকে গান পয়েন্টে রেখে পাশের ঘরে নিয়ে গিয়ে ছেলের কান্না থামাতে বলা হয়। এরপর আমায় ফের ধর্ষণ করা হয়।'' রিফ্রেশ করতে থাকুন...


from Bengali News, Bangla News, বাংলা সংবাদ, বাংলা নিউজ, News in Bengali, কলকাতা বাংলা খবর - Ei Samay https://ift.tt/nUvT6Pd
Previous article
Next article

Leave Comments

Post a Comment

ads

Articles Ads 1

ads

Advertisement Ads